Social Icons

twitterfacebookgoogle pluslinkedinrss feedemail

Pages

"Clixsense " অনলাইনে টাকা উপার্জনের সবচেয়ে জনপ্রিয় সাইট


ক্লিকসেন্স ” Clixsense - একটি অন্যতম PTC সাইট,যে সময়মত টাকা দেয়। বাংলাদেশে এটির খুবই জনপ্রিয়তা আছে।Clixsense ২০০৬ সালে তৈরী হয়। অনলাইনে যাত্রা শুরু করে ২০০৭ সালে।এর জনপ্রিয়তার অনেক কারন আছে। যেমন- এটি সময়মত টাকা দেয়, প্রচুর add পাওয়া যায়, বাংলাদেশ থেকে কাজ করা যায় এবং টাকা তোলা যায়।Payza (Former Alertpay), Paypal,LR  ইত্যাদি মাধ্যমে টাকা দেয়।আপনিও Clixsense এ রেজিস্ট্রেশন করে আজই আয় করতে শুরু করতে পারেন। এই সাইটে ক্লিক করে বিজ্ঞাপন দেখে যেমন টাকা পাওয়া যায় তেমনি ক্লিক্সগ্রিড সহ আরো কিছু পদ্ধতিতে টাকা আয় করা যায়। এসবের সাথে “সার্ভে” এবং “অফার” “টাস্ক”সহ আরো কিছু কাজের ব্যবস্থা যোগ করা হয়েছে।
So Join---> http://www.clixsense.com/?3926036



“ক্লিকসেন্স টাস্ক” ClixSense TASK
 এর মধ্যে খুব সাধারন কিছু কাজ রয়েছে যেমন নির্দিষ্ট কিওয়ার্ড লিখে গুগলে সার্চ করা, ইমেজ কিংবা ভিডিওকে নির্দিস্ট নিয়মে সাজানো বা একটা ব্যবসার নাম,ঠিকানা আপনাকে বলতে হবে এটা কি তার অফিসিয়াল ওয়েবসাইট ইত্যাদি। এখানে সবগুলো প্রশ্নই থাকবে এম.সি.কিউ. টাইপ। টাস্ক কিভাবে কমপ্লিট করবেন তা খুবই সুন্দরভাবে উদাহারণ (চিত্রসহ) সহ দেয়া আছে। স্বাভাবিকভাবেই এতে আয় ক্লিক করে আয়ের থেকে বেশি।তবে একটি বিষয় লক্ষ্যণীয়, যারা ইংরেজীতে ভাল তারা খুবই ভাল পরিমাণ আয় করতে পারবেন।  নিচে ১০০ টি টাস্ক করে কি পরিমান আয় করতে তার উদাহরণ দেয়া হলো :
.03$X100Task=3$
.04$X100Task=4$
.05$X100Task=5$
.06$X100Task=6$
.07$X100Task=7$
.08$X100Task=8$
.09$X100Task=9$
.10$X100Task=10$
সাথে পুরস্কার হিসেবে পেতে পারেন ৫০ ডলার।** এখানে সর্বোচ্চ টাস্ক যে কমপ্লিট করতে পারবে সে পুরস্কার হিসেবে ৫০ ডলার পাবে এভাবে প্রতি সপ্তাহে পুরস্কারের ব্যবস্হা আছে।
১ম–৫০ ডলার
২য়–২০ ডলার
৩য়–১০ ডলার
৪র্থ–৫ ডলার
৫ম–৫ ডলার
৬ষ্ট–২ ডলার
৭ম–২ ডলার
৮ম–২ ডলার
৯ম–২ ডলার
১০ম–২ ডলার।
কিছু কাজের জন্য যেহেতু দক্ষতা প্রয়োজন সেহেতু সেই কাজে প্রশিক্ষন এবং দক্ষতা যাচাইয়ের ব্যবস্থা রয়েছে। কাজ করার আগে সেখানে দক্ষতা যাচাই করে নিতে পরামর্শ দেয়া হয়েছে। যাচাইয়ে যদি সফল না হন (হতেই পারে) তাহলে সেই কাজ না করে অন্য কাজ করতে পারেন  । কাজ ভেদে কয়েক সেন্ট থেকে কয়েক ডলার $ পর্যন্ত পেতে পারেন। কোন কাজ যতবার করবেন ততবার টাকা পাবেন। হোমপেজে টাস্ক বাটনে ক্লিক করে কাজ করতে হবে। সেখানে কাজের নাম, কতবার করা যাবে, প্রতিবার কত আয় হবে এসব তথ্য পাওয়া যাবে।
সাধারনভাবে নিজের একাউন্টে ঢুকলে কাজের তালিকা পাওয়ার কথা। কিছু কাজ বিশেষ দেশ হিসেবে বিতরন করা হতে পারে। আপনার জন্য বরাদ্দ নেই এমন কাজে ক্লিক করবেন না।
আরো তথ্য জানা প্রয়োজন হলে তাদের সাইটে হেল্প অংশ দেখতে পারেন। এছাড়া বিশেষ প্রশ্ন করার ব্যবস্থাও রয়েছে।
ক্লিকসেন্সের সাধারন সদস্য হওয়া যায় বিনামুল্যে। সদস্য হবেন এই ঠিকানায়।--->
So Join---> http://www.clixsense.com/?3842076
তারা অর্থ দেয় চেক, পেপল এবং এলার্ট পে এর মাধ্যমে। আমেরিকার বাইরে চেকের জন্য ১০০ ডলার জমা হতে হয়। এলার্ট-পে সে তুলনায় কম টাকা (8$) জমা হলেই পাওয়া যায়।
যারা অনেকে ভাল  পিটিসি সাইট খোজ করেছেন তাদের জন্য ………..ক্লিকসেন্স
So Join---> http://www.clixsense.com/?3926036

2 comments:

 

Blogger news

Blogroll

visitor count